রাত ১২:৪৮ রবিবার ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

হোম খেলা ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি

ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি

লিখেছেন adib jamal
Spread the love

ভারতীয় সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে সাফল্য পাচ্ছে না আইপিএলে অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস। এখন পর্যন্ত ছয়টি ম্যাচ খেলে মাত্র দুইটি জয় পেয়েছে চেন্নাই। এতে সর্থকরা মর্মাহত।

সেই সাথে পরপর কয়েকটি ম্যাচ জেতাতে না পারায় অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির পাঁচ বছর বয়সী শিশুকন্যা জিভাকে ধর্ষণের হুমকি দিয়েছেন নেটিজেনরা।

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে হারের পর ইনস্ট্রাগ্রাম, টুইটারে এবং ফেসবুক পোস্টে ধোনিকে ওই হুমকি দেওয়া হয়েছে। স্পষ্ট লেখা হয়েছে, ‘তেরি বেটি জিভাকা রেপ করুঁ?’

বৃহস্পতিবার ওই হুমকির পর শুক্রবার বিকেল পর্যন্ত ওই ঘটনায় কোনও আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে খবর নেই।

মধ্যপ্রাচ্যে আইপিএল খেলতে ব্যস্ত ধোনিও এ নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি। যেমন প্রতিক্রিয়া আসেনি তার স্ত্রী সাক্ষীর পক্ষ থেকেও। ধোনি পরিবার পুলিশের দ্বারস্ত হচ্ছে কি না, তা-ও স্পষ্ট নয়। এসব ক্ষেত্রে অবশ্য স্বতঃপ্রণোদিত হয়ে পুলিশ তাদের সাইবার সেলের মাধ্যমে আইনি ব্যবস্থা নিতে পারে।

জিভার ‘অপরাধ, কেকেআরের বিরুদ্ধে ব্যাট হাতে তার বাবাকে পুরনো মেজাজে দেখা যায়নি। ‘ফিনিশার’ ধোনি ম্যাচ জিতিয়ে ফিরতে পারেননি। ধোনির পাশাপাশি রান তাড়া করতে ব্যর্থতার জন্য সোশ্যাল মিডিয়ায় নিন্দিত হচ্ছেন কেদার যাদবও। কিন্তু তার পরিবার বা পরিজনদের জড়িয়ে কিছু বলা হয়নি। কিন্তু ধোনির ক্ষেত্রে যে হুমকি দেওয়া হয়েছে, তা দেশের ইতিহাসে নজিরবিহীন।

ধোনি দেশের ক্রিকেট ইতিহাসে সেরা অধিনায়ক। তার শত্রুর চেয়ে ভক্তের সংখ্যাই বেশি। ক্রিকেট মাঠে ব্যর্থতার জন্য তার শিশুকন্যাকে যে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে, তা এর আগে কখনও দেখা যায়নি।

গত বুধবার কেকেআরের বিরুদ্ধে ১৬৮ রানের জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে ১০ রানে হেরেছিল চেন্নাই। চার নম্বরে নেমে ১২ বলে ধোনি করেন ১১। কেদার ১২ বলে করেন ৭। হারের পর ওই দু’জনকে নিয়ে চলছে সমালোচনা।

তবে নেটিজিনদের একাংশের বক্তব্য, ধোনিকে দেবতার আসনে বসিয়েছেন বলেই ভক্তদের রোষও এমন অভূতপূর্ব পথে চলেছে।

You may also like

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More